কসাই মোদিকে আমি বাংলাদেশে স্বাগতম জানাব না। গোলাম রব্বানী

যার হাতে মুসলমানের রক্ত লেগে আছে সেই কসাই মোদিকে আমি বাংলাদেশে স্বাগতম জানাব না।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উদযাপনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমণ নিয়ে এমন মন্তব্যই করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ডাকসুর সাবেক জিএস গোলাম রব্বানী। বুধবার ১৭ মার্চ ফেস দ্যা পিপল ফেইসবুক পেইজের লাইভে এমন মন্তব্য করেন তিনি। দেশের বৃহৎ ৪ ছাত্র সংগঠন ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র শিবির এবং ছাত্র অধিকার পরিষদের ৪ শীর্ষ নেতাকে নিয়ে ছাত্র রাজনীতি এবং চলমান বাংলাদেশ নামে এই লাইভটি করা হয়।

উপস্থাপক সাইফুর সাগরের ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন নিয়ে করা এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন রব্বানি। গোলাম রব্বানি আরও বলেন ভারত বাংলাদেশকে বড় ভাই সেজে অনেক দমনপিড়নে রাখে। নরেন্দ্র মোদিকে গুজরাটের কসাই বলা হয়। সীমান্ত হত্যাসহ বাংলাদেশের অনেক বিষয় রয়েছে যা নিয়ে বাংলাদেশকে অবশ্যই জোড়ালো প্রতিবাদ করা দরকার। আমি একজন মুসলমান হিসেবে ৯০ শতাংশ মুসলিমের দেশে আমি তাকে (মোদিকে) স্বাগতম জানাব না যার হাতে মুসলিমের রক্ত লেগে আছে।

উক্ত লাইভে আরও যুক্ত ছিলেন ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, ইসলামি ছাত্র শিবির সভাপতি সালাহ উদ্দিন আইয়ুবী, এবং ছাত্রদলের সিনিয়ম সহ-সভাপতি রওনক ইসলাম শ্রাবণ। সকলের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মোদির আগমণের বিরোধীতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *