টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় যুবলীগের ৩ জন গুলিবিদ্ধ

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের জুগনী এলাকায় নির্বাচনী সহিংসতায় তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। তারা বর্তমানের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গুলিবিদ্ধরা হলেন বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কর্মী এমদাদুল ও সিয়াম।

গতকাল রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মামুন অর রশিদ অভিযোগ করেন, রাতে বাঘিল ইউনিয়নে নৌকার পক্ষে তার কর্মী সমর্থকরা একটি মটরসাইকেল মিছিল বের করেন। মিছিলটি বিভিন্ন এলাকা ঘুরে জুগনী এলাকায় পৌঁছালে বর্তমান এমপি স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের সমর্থকরা মিছিলে অতর্কিত গুলি চালায়। এতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, নৌকা প্রতীকের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর অফিসের সামনে গেলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা গুলি চালায়। এতে তিনজন গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি ছানোয়ার হোসেনের সমর্থক বলে জানা গেছে।

এ বিষয়ে ছানোয়ার হোসেন জানান, আমার কোনো কর্মী সমর্থক কারো ওপরে হামলা চালায়নি। আমার নির্বাচনী ক্যাম্প থেকে আমার সমর্থকদের আটক করা হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক (ইনটার্ন) অরুপ কুমার পাল জানান, গুলিবিদ্ধ অবস্থায় তিনজন হাসপাতালে আসার পর তাদের শরীর থেকে গুলি বের করা হয়েছে। বর্তমানে তারা আশঙ্কামুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *