হেফাজতকে বিএনপি-জামায়াতের মতো দমন করা হবে: হানিফ

২০১৩ সালে যেভাবে বিএনপি জামায়াতকে দমন করা হয়েছে সেইভাবে হেফাজতকেও দমন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।  তিনি বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হেফাজতকে নিয়ে বিএনপি ও জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা সফল হতে দেওয়া হবে না।

মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে পাবনা সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় মাহবুব উল আলম হানিফ আরো বলেন, ২০১৩ সালেও একই কায়দায় মাদ্রাসাছাত্রদের বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করেছিল। সরকার জনগণকে সঙ্গে নিয়ে তাদের কঠোরভাবে দমন করে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না।

হানিফ বলেন, রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে হেফাজতের কাঁধে বসে বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুব উল আলম আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষাকে আধুনিকায়ন করে স্বীকৃতি দিয়ে আলেম ওলামাদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। বিএনপি জামায়াতের ষড়যন্ত্রে পা দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়ালে তা তাদের জন্যই ক্ষতির কারণ হবে। তারা যদি সত্যিকারের ধর্মভিত্তিক সংগঠন হয়। তবে নৈরাজ্য না করে সারা পৃথিবীর মানুষ যেন ইসলাম সম্পর্কে ভাল ধারণা পায় এমন আচরণই তাদের কাছে প্রত্যাশা করি।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মাহবুব উল আলম হানিফ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *