সুনীল নারাইন নয়! আমি কলকাতাকে বলব সাকিবকে খেলাও : জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান বিশপ

এক বছরের নিষেধাজ্ঞার কারণে গত বছর আইপিএল-এ খেলতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এবারের মৌসুমে আবারো কলকাতা নাইট রাইডার্স এর জার্সিতে দেখা যাবে সাকিবকে। সাকিব আল হাসান ছাড়াও কলকাতা নাইট রাইডার্সৈ রয়েছেন আরো বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান সহ রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল এবং সুনীল নারায়ন। বিগত কয়েক মৌসুমে তেমন একটি ভালো পারফরম্যান্স করে দেখাতে পারছে না কলকাতা। বিশেষ করে কলকাতার টপ অর্ডারে ব্যাটিং ব্যর্থতায় এর মূল কারণ।

গত কয়েক মৌসুম ধরে কলকাতার হয়ে দেখা যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের স্পিনার সুনীল নারায়নকে। তবে সম্প্রতি সময়ে ব্যাট হাতে তেমন কিছু করে দেখাতে পারছেন না তিনি। তাই এই পজিশনে সাকিব আল হাসানকে দেখতে চান ওয়েস্ট ইন্ডিজের ধারাভাষ্যকার ইয়ন বিশপ।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর আইপিএল টিম প্রিভিউতে কোলকাতাকে নিয়ে আলোচনা করতে গিয়ে বিশপ বলে, ‘মনে হচ্ছে গতবারের পরীক্ষিতদের দিয়েই শুরুতে দল সাজাবে কোলকাতা। এউইন মরগান, প্যাট কামিন্স, আন্দ্রে রাসেল এবং সুনীল নারাইন থাকবে।

“তবে আমি বলব সাকিবকে খেলাও। সে এমন একজন যে সেরা ছন্দে থাকলে কি করতে পারে তা আমরা ২০১৯ বিশ্বকাপে দেখেছি।’ ২০১৯ বিশ্বকাপের চমক দেখিয়েছিলেন সাকিব আল হাসান। ওই টুর্ণামেন্টে ব্যাট হাতে ৬০৬ রানের পাশাপাশি বল হাতে তুলে দিয়েছিলেন ১১ টি উইকেট।

কলকাতা নাইট রাইডার্স : দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, কামলেশ নাগারকোটি, কুলদীপ যাদব, লকি ফারগুসন, নিতিশ রানা, প্রসিধ কৃষ্ণ, রিঙ্কু সিং, সন্দীপ ওয়ারিয়ার, শিবম মাভি, শুবমান গিল, সুনীল নারাইন, ইয়ন মরগান, প্যাট কামিন্স, রাহুল ত্রিপাঠি, বরুণ চক্রবর্তী, হ্যারি গার্নি, আলী খান, সাকিব আল হাসান, হরভজন সিং, বেন কাটিং, করুণ নায়ার, পবন নেগি, শেলডন জ্যাকসন, ভেঙ্কাটেশ আইয়ার, ভইভব আরোরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *