প্রতিবন্ধীদের মাঝে দোস্ত এইডের হুইলচেয়ার বিতরণ

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে জামালপুর ও শেরপুর জেলার অসহায় ও দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে ৫০টি হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।

করোণাকালীন সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে জামালপুর জেলার মেলান্দহে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির সেক্রেটারী জেনারেল গোলাম মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান অসহায় মানুষদের জন্য দোস্ত এইডের প্রতিটি কার্যক্রমকে সাধুবাদ জানান, উপজেলা পরিষদের পক্ষ থেকে সবসময় পাশে থাকার আশ্বাস দেন এবং সংস্থার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি সারা দেশব্যাপী শিক্ষা, স্বাস্থ্য, হুইল চেয়ার বিতরণ, অযুখানা ও টিউবওয়েল স্থাপন, মসজি নির্মাণ, কুরবানি, কর্মসংস্থান তৈরি, জরুরী সহায়তা প্রদান, গৃহহীনদের জন্য গৃহ নির্মাণসহ বিভিন্ন দাতব্য কার্যক্রম পরিচালনা করে আসছে। তিনি দোস্ত এইডের সকল দাতা, শুভাকাঙ্ক্ষী, স্বেচ্ছাসেবক, মিডিয়াকর্মী, উপকারভোগী, সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও প্রশাসনসহ সকলেক দোস্ত এইডের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ কার্যক্রমকে আরো প্রসারিত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার ফিন্যান্স এ্যান্ড এ্যাডমিন অফিসার কোহিনুর আলম সুমন, প্রোজেক্ট ম্যানেজার আবুল কায়েসসহ সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ভলেন্টিয়ারবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন সংস্থার অপারেশন ম্যানেজার জহুরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *