দশ টাকায় বাইসাইকেল দিলো দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন

“দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ঢাকার একযুগ পুর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘দশ টাকায় বাইসাইকেল’ কুইজের পুরস্কার বিতরণ করা হয়েছে।

শিক্ষার্থীদের মেধা বিকাশে নিজেদের পছন্দকে প্রাধান্য দিতে হবে। প্রতিযোগীতামূলক এবং সৃজনশীল কাজে অংশগ্রহণ করানোর জন্য অবিভাবকদের প্রতি আহ্বান জানিয়েছেন শিক্ষাবিদ ডা. চৌধুরী মাহমুদ হাসান।
বৃহস্পতিবার সাকালে ‘দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ আয়োজনে স্বাধীনতা দিবস-২০ উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুুষ্ঠানে এমন মন্তব্য করেন।

সংস্থাটির এক যুগ পূর্তী এবং স্বাধীনার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘দশ টাকায় বাইসাইকেল’ শিরোনামে কুইজ প্রতিযোগীতার আয়োজন করে।

 

ঢাকা উত্তরসিটির ১০৩ টা স্কুলের প্রায় ৫ হাজার শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশ নেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারি শিক্ষার্থীদের মধ্যে হতে ৪’শত জনকে বিজয়ী ঘোষনা করে ৩৬০ জনকে অনলাইনে পুরুষ্কার পৌঁছে দিয়েছেন সংস্থাটি। এদিন দুইগ্রুপের ১ থেকে ৪০ জন, বিজয়ী ছাত্র-ছাত্রীদের আকর্ষণীয় পুরস্কার ও শিক্ষা উপকরণ উপহার দেয়া হয়।

সংস্থার সদস্য সচিব শাব্বির বিন হারুনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ডিন ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সটির সাবেক ভাইস চ্যাঞ্চেলর ড. চৌধুরী মাহমুদ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা মোঃ জাহিদুর রহমান, সাবেক পরিচালক জুবায়ের হোসেন এবং অর্কিড ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মোঃ মশিউর রহমান।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন এসোসিয়েশনের পরিচালক আব্দুল্লাহ আল মারুফ। এসময় বক্তরা মেধা বিকাশে দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *