গৃহবধূ বর্ষা হত্যার বিচার চেয়ে ঝিনাইদহের মানববন্ধন

ঝিনাইদহ: ঝিনাইদহের রতনহাট এলাকায় গৃহবধূ বর্ষা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার (৩১ মে) দুপুর ১২টায় ঝিনাইদহ মুজিব চত্বরে গৃহবধূ বর্ষা হত্যার সুষ্ঠু বিচার চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহত বর্ষার মা শাহনাজ বেগম বলেন, পুলিশের পক্ষ থেকে বর্ষার মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ প্রাথমিকভাবে হত্যাকাণ্ড হিসেবে করা হলেও আসামিপক্ষ এটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে নানা ভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি অভিযোগ করে বলেন, হত্যাকাণ্ডের
কয়েকদিন পেরিয়ে গেলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ময়নাতদন্ত প্রতিবেদন না দেওয়ায় আসামিপক্ষ সুযোগ নিচ্ছে।

মানববন্ধনে নিহত বর্ষার বাবা বলেন, আমার মেয়ের হত্যাকাণ্ডকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টাসহ ময়নাতদন্ত প্রতিবেদন যাতে সঠিক ভাবে দেওয়া না হয় সেজন্য তদবিরের চেষ্টা করছে ঘাতক শাকিল এর পরিবার।

আমি আমার মেয়ে বর্ষা হত্যার সুষ্ঠু বিচার চাই।  মামলা তুলে নিতে আসামিপক্ষ আমাদের নানাভাবে হুমকি দিয়ে আসছে বলেও অভিযোগ করেন তিনি।

মানববন্ধনে সংহতি জানিয়ে এতে অংশ নেন ঝিনাইদহের সর্বস্থরের জনগণ। মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত বর্ষার মা শাহনাজ বেগম, বর্ষার বাবা আব্দুর রাজ্জাজসহ এলাকাবাসী।

বিয়ের পর থেকেই বর্ষাকে যৌতুকের জন্য চাপ দিত শ্বশুরবাড়ী থেকে এবং বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করত। গত ইদের আগে তার স্বামী মোটরসাইকেলের জন্য বর্ষাকে চাপ দিতেথাকে। বর্ষার পরিবার তা দিতে না পারায় বর্ষার উপর পাশবিক নির্যাতন চালায়। পরিবারের দাবি এর এক পর্যায়ে বর্ষার মৃত্যু হয়। কিন্তু তার স্বামী দাবি করছে বর্ষা শারীরিকভাবে অসুস্থ ছিল।সেই কষ্ট থেকে মুক্তি পেতেই আত্মহত্যা করেছে। উভয়পক্ষ থানায় ডায়েরি করেছে। এলাকাবাসী দাবি করছে বর্ষাকে হত্যা করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক

আশিকুর রহমান স্বাক্ষর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *