করোনায় আক্রান্ত সাদমান ইসলাম

দুঃসময় যেন কাটছেই না টেস্ট ওপেনার সাদমান ইসলামের। চোটের কারণে লম্বা বিরতি থেকে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টেস্ট খেলে আবারও চোটে পড়েন এই বাঁহাতি ওপেনার। খেলতে পারেননি দ্বিতীয় টেস্টে। চোট কাটিয়ে আজ আবার মাঠে নামার কথা ছিল তাঁর, আজ শুরু হওয়া জাতীয় লিগ দিয়ে ক্রিকেটে ফিরবেন, পরিকল্পনা ছিল এমনটাই। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে একটি করোনা রিপোর্ট। জাতীয় লিগের আগে করোনা পরীক্ষায় পজিটিভ ফল পেয়েছেন এই তরুণ। খেলাটেলার চিন্তা তাই বাদ এখন। নিজেকে আটকে রেখেছেন আইসোলেশনে।

আজ বরিশালে জাতীয় লিগের দ্বিতীয় ধাপের ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে সাদমানকে ছাড়াই খেলছে তাঁর দল ঢাকা মেট্রো। ১৯ মার্চ করোনা পরীক্ষা নমুনা জমা দিয়েছিলেন ঢাকা মেট্রোর এই ওপেনার। সে পরীক্ষার রিপোর্টেই জানা গেছে, করোনা পজিটিভ তিনি। কাল আবারও নমুনা দিয়েছেন পরীক্ষা করার জন্য। সে রিপোর্ট অবশ্য এখনো হাতে পাননি।

দ্বিতীয় পরীক্ষায় ফল নেগেটিভ হলে ২৯ মার্চ শুরু হতে যাওয়া দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলতে বাঁধা নেই সাদমানের। তবে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কায় টেস্ট দলের সফরের আগে সাদমানের প্রস্তুতিতে কিছুটা হলেও বাঁধাগ্রস্ত হলো।

প্রথম আলোকে তিনি বলছিলেন, ‘তেমন কোনো লক্ষণ ছিল না আমাদের। প্রথম পরীক্ষায় পজিটিভ আসায় খেলছি না। আশা করি দ্বিতীয় রাউন্ডে খেলতে পারব। দোয়া করবেন।’

জাতীয় লিগের প্রথম করোনা পরীক্ষায় পজিটিভ হন টেস্ট অধিনায়ক মুমিনুল হকও। তবে দ্বিতীয় পরীক্ষা নেগেটিভ ফল পাওয়ায় আজ জাতীয় লিগের ম্যাচ খেলছেন তিনি। চট্টগ্রাম বিভাগের হয়ে রাজশাহীর বিপক্ষে আগে ব্যাট করতে নেমে মুমিনুল আউট হন ৬ রান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *