এবার মাশরাফি’র উদ্যোগে নড়াইলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট

 

বাংলাদেশ ক্রিকেট এখন আগের থেকে আরো অনেক বেশি জনপ্রিয় হচ্ছে। দেশের প্রধান শহরের বাইরে এবার জেলা ভিত্তিক বড় ধরনের টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। কিছুদিন আগেই ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট। সেখানে অংশগ্রহণ করেছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

এবার নড়াইলে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজয় দিবস টি-টোয়েন্টি টুর্নামেন্ট। প্রথমবারের মতো নড়াইলে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

স্থানীয় ক্রিকেটারদের নিয়ে টুনামেন্ট অংশগ্রহণ করবে মোট পাঁচটি দল। নড়াইলের ইতিহাসে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের মত বড় কোন আসর। নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।

মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনসহ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ, নন্দিত চিত্রকর এস এম সুলতান, জারী সম্রাট মোসলেম উদ্দিন এবং বিজয় সরকার। জেলার এই খ্যাতিমান ব্যক্তিত্বের নামে গঠিত মোট ৫টি ক্রিকেট একাদশ অংশ নিচ্ছে টুর্নামেন্টে।

এদিকে নড়াইলে ক্রিকেটের মান উন্নয়নে মাশরাফির এমন উদ্যোগকে স্বাগত জানালেন স্থানীয় ক্রিকেট সংগঠকরা। ১২ জানুয়ারি ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *