আইপিএলে জোফরা আর্চার এবং বেন স্টোকসকের সাথে জুটি বাঁধবেন মোস্তাফিজ

আইপিএলের জোফরা আর্চার এবং বেন স্টোকসকের সাথে জুটি বাঁধবেন মোস্তাফিজুর রহমান। দেখে নিন মুস্তাফিজের দল রাজস্থান রয়েলসের চূড়ান্ত স্কোয়াড।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর এবারের আসরের জন্য গতকাল অনুষ্ঠিত হয়েছে ক্রিকেটারদের নিলাম। নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হয়েছে অলরাউন্ডাররা। বিশেষ করে নিলামের প্রথমেই অস্ট্রেলিয়া অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে ১৪ কোটি ২৫ লাখ রুপি দিয়ে দলে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

এছাড়াও আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ১৬.২৫ কোটি রুপি দিয়ে দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিসকে দলে নিয়েছে রাজস্থান রয়েলস। একই দলে ১ কোটি রুপিতে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। এবারের টুনামেন্টের জন্য দুর্দান্ত দল গড়েছে মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়েলস।

বল হাতে মাঠ কাঁপাবে মুস্তাফিজুর রহমানের সাথে রয়েছেন বর্তমান বিশ্বকাপজয়ী দলের দুই সেরা ফাস্ট বোলার জোফরা আর্চার এবং বেন স্টোকস।

রাজস্থান রয়্যালস : সানজু স্যামসন, বেন স্টোকস, জোফরা আর্চার, জস বাটলার, রিয়ান পরাগ, শ্রেয়াস গোপাল, রাহুল তেওয়াতিয়া, মহীপাল লমরোর, কার্তিক ত্যাগী, এন্ড্রু টাই, জয়দেব উনারকাট, মায়াঙ্ক মারকান্ডে, যশশ্বী জয়সাওয়াল, অনুজ রাওয়াট, ডেভিড মিলার, মানান ভোহরা, রবিন উথাপ্পা।

গতকাল নিলাম থেকে যাদেরকে কিনেছে: ক্রিস মরিস (১৬.২৫ কোটি), শিবম দুবে (৪.৪ কোটি), চেতন সাকারিয়া (১.২ কোটি), মোস্তাফিজুর রহমান (১ কোটি), লিয়াম লিভিংস্টোন (৭৫ লাখ), আকাশ সিং (২০ লাখ), কেসি কারিয়াপ্পা (২০ লাখ), কুলদীপ যাদব (২০ লাখ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *